Hotline: +8809612120202
জমকালো আয়োজনে শেষ হলো জুয়েলারি এক্সপো
Back to All News

ব্যাপক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো তিন দিনের বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২। অনুষ্ঠানে ফ্যাশন শো ও র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফল ড্রতে প্রথম পুরস্কার ১০ লাখ টাকা বিজয়ী নম্বর হলো ০৩৭৯২। ৫ লাখ টাকা বিজয়ী নম্বর হলো ০২৪৭১। ১ লাখ টাকা বিজয়ী ১০ জন হলেন- ০৩৫৫১, ০০৪৭৮, ০৪০৪৩, ০৩০৯৯, ০৪৭৮৪, ০১১০৭, ০৪২৮৭, ০৩৫০৭, ০২০৭১, ০০৯২৫।

গত রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ২ নম্বর হলে ফ্যাশন শো, র‌্যাফল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর, ট্রেজারার উত্তম বণিক প্রমুখ। বিভিন্ন শিল্পীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয় কনসার্ট। মেলায় আগত দর্শনার্থীদের মধ্যে র‌্যাফল ড্রর প্রথম ও দ্বিতীয় পুরস্কার বিজয়ীকে মঞ্চ থেকে সরাসরি ফোন করা হয়। দ্বিতীয় পুরস্কার পাওয়া ব্যক্তি অনুষ্ঠানস্থলেই ছিলেন। তার হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেন সংগঠনের প্রেসিডেন্ট বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। এরপর প্রথম পুরস্কার পাওয়া বিজয়ী ব্যক্তিকে মিরপুর-১৪ নম্বর থেকে ডেকে আনা হয় মেলাপ্রাঙ্গণে। আনার পর তার হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন সংগঠনের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট গুলজার আহমেদ। এ মেলায় আগত সাংবাদিকদের জন্য আলাদা র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়।

 

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তিন দিনব্যাপী বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২-এর সমাপনীতে গত রাতে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়     -বাংলাদেশ প্রতিদিন

 

ফ্যাশন শোয় অংশ নেয় অলঙ্কার নিকেতন, আপন জুয়েলার্স, ফেন্সি জুয়েলার্স, জায়া গোল্ড ও জড়োয়া হাউস। সেরা স্টলের পুরস্কার পেয়েছে আমিন জুয়েলার্স, জড়োয়া হাউস, পার্ল ওয়েসিস, ড্রিমস ইনস্ট্রুমেন্ট টেক ও গোল্ডেন ওয়ার্ল্ড। হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে দেশের ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) তিন দিনব্যাপী প্রথম ‘বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২’ আয়োজন করে। ১৭ মার্চ শুরু হয়ে চলে ১৯ মার্চ পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে মেলা। জুয়েলারি এক্সপোয় বিভিন্ন প্রতিষ্ঠান মূল্যছাড়সহ আকর্ষণীয় অফারে গহনা ও ডায়মন্ড বিক্রি করেছে। এক্সপোর উদ্বোধন করেন দেশের জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। তিন দিনের এ এক্সপোয় ২ লাখের বেশি দর্শনার্থীর আগমন ঘটে। এক্সপোয় মোট ৬৫টি স্টল ছিল। দেশ-বিদেশের ক্রেতা-বিক্রেতারা এতে অংশ নেন। এক্সপোর মাধ্যমে দেশের স্বর্ণশিল্পীদের হাতে গড়া নিত্যনতুন ডিজাইনের অলঙ্কারের পরিচিতি ঘটেছে বলে জানিয়েছেন আয়োজকরা।


Related News

সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

Read More
Jewellery Industry needs unity: BAJUS President Sayem Sobhan Anvir

Jewellery Industry needs unity: BAJUS President Sayem Sobhan Anvir

Read More
স্বর্ণের জনপ্রিয়তা বাড়বে নতুন বছরে

স্বর্ণের জনপ্রিয়তা বাড়বে নতুন বছরে

Read More
Anvir new BAJUS President

Anvir new BAJUS President

Read More
  • ২২ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৯৭৩৬/-
  • ২১ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৯২৯৪/-
  • ১৮ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৭৯৬৬/-
  • ২২ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৮০/-
  • ২১ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৭২/-
  • ১৮ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৪৭/-
  • সনাতন পদ্ধতির প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৬৪১৩/-
  • সনাতন পদ্ধতির প্রতি গ্রাম রূপার মূল্য : ১১০/-