Hotline: +8809612120202
বাজুসের বিভিন্ন উদ্যোগ জুয়েলারি ব্যবসাকে আরও পরিস্ফুটিত করবে
Back to All News

বাজুসের বিভিন্ন উদ্যোগ জুয়েলারি ব্যবসাকে আরও পরিস্ফুটিত করবে। কারণ বাজুস সভাপতি দেশের জুয়েলারি শিল্পকে আন্তর্জাতিক মানদণ্ডে পৌঁছাতে চান।

আজ শুক্রবার কুমিল্লা ক্লাব মিলনায়তনে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) কুমিল্লা জেলার মতবিনিময় সভায় অতিথিরা এসব কথা জানান। 

সভায় অতিথিরা বলেন, 'দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বাজুসের সভাপতির পদে দায়িত্ব গ্রহণের পর থেকেই বদলে গেছে দেশের জুয়েলারি শিল্প। তিনি দেশের জুয়েলারি শিল্পকে আন্তর্জাতিক মানদণ্ডে পৌঁছাতে চান। তাই দেশের প্রতিটি জুয়েলারি প্রতিষ্ঠানকে সততা ও নিষ্ঠার সঙ্গে ব্যবসা পরিচালনা করতে হবে। কেউ অনিয়ম করে এই শিল্পের সুনাম নষ্ট করলে তাকে ছাড় দেওয়া হবে না। সায়েম সোবহান আনভীরকে সভাপতি হিসেবে পেয়ে বাজুস সদস্যরা গর্বিত।'

 

বাজুসের কুমিল্লা জেলা শাখার সভাপতি শাহ মো. আলমগীর খান এ মতবিনিময় সভার সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাজুসের সহ-সভাপতি ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুসের সহ-সম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সদস্য সচিব জয়নাল আবেদীন খোকন, বাজুসের কার্যনির্বাহী সদস্য উত্তম ঘোষ, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সদস্য প্রণব সাহা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাজুস কুমিল্লার যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন অনুষ্ঠানের অতিথি ও বাজুসের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, আজকের এই আয়োজন ব্যতিক্রমী। এ ধরনের আয়োজন ব্যবসায়ীদের জন্য মঙ্গল বয়ে আনবে। বাজুসের নির্ধারিত দামের বাইরে কেউ স্বর্ণ বিক্রি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আবার খাঁটি সোনা কিনে কম দামে বিক্রি করলেও ধরে নিতে হবে এতে সমস্যা আছে। যারা গুণগত মান নিশ্চিত করেন না এবং গ্রাহককে ঠকান, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আমাদের সভাপতি সায়েম সোবহান আনভীরের উদ্দেশ্য, দেশের জুয়েলারি শিল্পকে আন্তর্জাতিক মানদণ্ডে পৌঁছানো। তিনি সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন। আমরা দেশের অর্থনীতিতে অবদান রাখতে বদ্ধপরিকর। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের সরকারকে সহযোগিতা দিয়ে যাবো।

এসময় বাজুস বরুড়া উপজেলার সভাপতি আবুল কালাম আজাদ, মুরাদনগরের সভাপতি স্বপন পোদ্দার, লাকসামের সভাপতি সুভাষ ভৌমিক, চান্দিনার সভাপতি শাহ মো. আলমগীরসহ কুমিল্লা মহানগর ও জেলার ১৭টি উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


Related News

সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

Read More
Jewellery Industry needs unity: BAJUS President Sayem Sobhan Anvir

Jewellery Industry needs unity: BAJUS President Sayem Sobhan Anvir

Read More
স্বর্ণের জনপ্রিয়তা বাড়বে নতুন বছরে

স্বর্ণের জনপ্রিয়তা বাড়বে নতুন বছরে

Read More
Anvir new BAJUS President

Anvir new BAJUS President

Read More
  • ২২ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ১০২৫৭/-
  • ২১ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৯৭৯১/-
  • ১৮ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৮৩৯২/-
  • ২২ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৮০/-
  • ২১ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৭২/-
  • ১৮ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৪৭/-
  • সনাতন পদ্ধতির প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৬৭৫৬/-
  • সনাতন পদ্ধতির প্রতি গ্রাম রূপার মূল্য : ১১০/-